দূর্বৃত্তের দখলে সাব-রেজিস্ট্রি অফিস, সাংবাদিকের উপর হামলা!

সাব-রেজিস্ট্রি অফিসের অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদ করায় সাংবাদিক আব্বাস আলীর উপর অতর্কিত হামলার ঘটনা ঘটে।

মঙ্গলবার (৮ জুন) বেলা সাড়ে ১১টার সময় নওগাঁর মান্দায় প্রসাদপুর সাব-রেজিস্ট্রার অফিসে একটি জাতীয় দৈনিকের জেলা প্রতিনিধি ও মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আব্বাস আলী দূর্বৃত্তের হামলার স্বীকার হয়েছেন।

জানা যায়, পারিবারিক জমি রেজিস্ট্রি করতে গিয়ে দলিল লেখক সমিতির অতিরিক্ত ফি আদায়ের প্রতিবাদ করায় আব্বাস আলীর উপর দলিল লেখক সমিতির কয়েকজন সদস্য এই অতর্কিত হামলা করে।

জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এস. এম. আজাদ হোসেন মুরাদ পৃথক এক বিবৃতিতে বলেন, সাংবাদিকরা সত্য কথা বললেই বিভিন্ন ভাবে নিগৃহীতের স্বীকার হচ্ছেন। তার ধারাবাহিকতায় ঐ প্রতিনিধির উপর এই হামলা। আমরা এর তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানাচ্ছি।

এক টেলিভিশনের জেলা প্রতিনিধি বলেন, এই হামলায় জড়িত মাসোহারা খাওয়া খলনায়কদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাই। এশিয়ান টিভির জেলা প্রতিনিধি বলেন, সহকর্মী আব্বাস আলী ভাইয়ের উপর অতর্কিত হামলার দ্রুত সংশ্লিষ্টদের গ্রেফতারের দাবি করছি।

নওগাঁ সাহিত্য পরিষদের সভাপতি আশরাফুল নয়ন বলেন, মান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্বাস আলীর উপর অতর্কিত হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জোর দাবি করছি।

সাংবাদিক তুহিন রেজা বলেন, সততার স্বপক্ষের কণ্ঠ এই ভাবে আমাদের সমাজে এক শ্রেণীর দালালদের হাতে নির্যাতিত হবেন, তা কখনো মেনে নেয়া যায় না। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছিলো।

মন্তব্য লিখুন :