বগুড়ায় বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

বগুড়ায় বাস ট্রাক মুখোমুখি সংঘর্ষে আবুল হোসেন (৪০) নামে এক ট্রাক ড্রাইভার ঘটনাস্থলেই নিহত হয়েছে। বাসটি আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ জুন) ভোর সোয়া ৫টায় ঢাকা-রংপুর মহাসড়কের বগুড়া বারপুর এলাকার এসওএস স্কুল সংলগ্ন সুবিল ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কুলিয়ারচর গ্রামের মৃত সবুজ হোসেনের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা যায়, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সবজি (টমেটো) বাহী একটি মিনি ট্রাক যাহার নং (ঢাকা মেট্রো ন-১৯-৩৪৪০) এর সাথে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহন (ঢাকা মেট্রো ব-১৪-৭২৭৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভারের মৃত্যু হয় এবং হেলপার পালিয়ে যায়। পুলিশ নাবিল পরিবহন নামে বাসটি আটক করেছে এবং দুর্ঘটনার শিকার ট্রাকটি উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে।

ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি টিম, উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম ও ফায়ার সার্ভিস এর সদস্যরা উপস্থিত থেকে যান চলাচল স্বাভাবিক করে। পুলিশ দুর্ঘটনার শিকার ট্রাকের ভেতর থেকে গাজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। তা থেকে ধারনা করা হচ্ছে ট্রাকের ড্রাইভার অতিরিক্ত গাজা সেবন করায় এই দুর্ঘটনাটি ঘটেছে।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ ঢাকা নিউজ৭১-কে বলেন, নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের সাথেও যোগাযোগ করা হয়েছে এবং দুর্ঘটনার পরপরই হাইওয়ে পুলিশের সহায়তায় ক্ষতিগ্রস্ত ট্রাকটি রাস্তা থেকে সরিয়ে আনা হয়েছে। এখন যান চলাচল স্বাভাবিক আছে।

মন্তব্য লিখুন :