খেলাধুলার মাধ্যমেই যুবদের আলোর পথ দেখাবে- ডিসি সুনামগঞ্জ

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন খেলাধুলার মাধ্যমেই বিশেষ করে যুবদের আলোর পথ দেখাবে। মাদক সন্ত্রাস জঙ্গীবাদ নির্মূল করতে খেলাধুলার উপর বেশি গুরুত্ব দিতে হবে। বঙ্গবন্ধু দেশের উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি খেলাধুলার দিকে ও বিশেষ নজর ছিল। খেলাধুলার মাধ্যমেই দেশের মুখ উজ্জ্বল করা সম্ভব।

মঙ্গলবার (৮ জুন) বিকেল ৬টায় সুনামগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আই সিটি বিজন কুমার সিংহের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলি পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সহ সভাপতি সিরাজুর রহমান সিরাজ, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার রায়হান কবির, দিরাই উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন, সুনামগঞ্জ রিপোর্টস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, জেলা ক্রীড়া অফিসার আল আমিন, আওয়ামীলীগ নেতা শাহ আবু নাসের, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, মালেক হোসেন পীর, রেজয়ানুল হক রাজা। অনুষ্ঠান সঞ্চালনা করেন শহীদুল হক। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব ১৭  বালিকা দল তাহিরপুর উপজেলা টাইব্রেকারে ২-১ গোলে দিরাই উপজেলা কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এতে ১১ উপজেলা ও একটি পৌরসভা সহ মোট ১২  টি দল অংশগ্রহণ করে। অনূর্ধ্ব ১৭ বালক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে দিরাই উপজেলা দল ২- ০ গোলে সুনামগঞ্জ সদর দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। গত ২  জুন ১১ উপজেলা ও একটি পৌরসভা সহ মোট ১২ টি দল নিয়ে টুর্নামেন্টের আয়োজন হয়েছিল।

মন্তব্য লিখুন :