লক্ষ্মীপুরে বলাৎকার মামলা তুলে নিতে বাদীকে হুমকি

লক্ষ্মীপুরের রায়পুরে ছাত্রকে যৌন নিপীড়ন চেষ্টার অভিযোগে দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে মামলার বাদী সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এই ঘটনার প্রতিকার চেয়ে রায়পুরে ভুক্তভোগী পরিবার সংবাদ সম্মেলন করেছে। মামলায় অভিযুক্ত ইউছুফ গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। ইউছুফ উপজেলার রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের বাসিন্দা।

মামলা সূত্র জানা যায়, মঙ্গলবার (১ জুন) বিকেলে অষ্টম শ্রেণির ওই ছাত্র শায়েস্তানগর গ্রামে পুকুরপাড়ে বসা ছিল। এ সময় ইউছুফ তাকে কৌশলে ডেকে একটি বন্ধ মাদ্রাসার ভেতরে নিয়ে যায়। এ সময় তাকে যৌন নিপীড়নের চেষ্টা করা হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে ইউছুফকে আটক করে। এ সময় তাকে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করা হয়। ঘটনার দিনই ছাত্রের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে পরদিন লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে ইউছুফকে জেলা কারাগারে পাঠানো হয়।

এদিকে মামলাটি তুলে নিতে ইউছুফের পরিবারের লোকজন বিভিন্নভাবে বাদীকে হুমকি দিচ্ছে। মামলা তুলে না নিলে বাদী ও তার পরিবারকে হত্যা করার হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ বাদীর। এ নিয়ে তারা আতঙ্কে রয়েছেন।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, ঘটনাটি শুনেছি। তবে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য লিখুন :