রাঙ্গুনিয়ায় লালানগরের ছাত্রসেনার প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল অধিবেশন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা লালানগর ইউনিয়ন শাখার প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) বিকালে হযরত আবু বক্কর সিদ্দিক (রাঃ) সুন্নীয়া মাদ্রাসার হল রুমে সংগঠনের। সহ সভাপতি হাফেজ মুহাম্মদ সাজ্জাদ সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ অধিবেশন। 

সাধারণ সম্পাদক নুর আহমদ আল ওমর তানভীর এর সঞ্চালনায় অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা ইসলামী ফ্রন্টের সভাপতি আলহাজ্ব মাওলানা আলী শাহ নেছারী।

উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা ইসলামী ফ্রন্টের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাফেজ সুলতান মাহমুদ, প্রধান বক্তার বক্তব্যে রাখেন, উপজেলা উত্তরের সহ সভাপতি আতাউল মোস্তফা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা ইসলামী ফ্রন্টের সহ সাংগঠনিক সম্পাদক কাজী আইয়ুব, উপজেলা যুবসেনার সভাপতি মাহমুদুল রশিদ মাসুদ,ছাত্রসেনা উত্তরের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কাজী আশরাফুজ্জামান, রায়হান উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন ইসলামী ফ্রন্টের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।  

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ইসলামী ফ্রন্টের সহ সাংগঠনিক সম্পাদক কাজী আইয়ুব, উপজেলা যুবসেনার সভাপতি মাহমুদুল রশিদ মাসুদ, ছাত্রসেনা উত্তরের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কাজী আশরাফুজ্জামান, রায়হান উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন ইসলামী ফ্রন্টের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

কাউন্সিল অধিবেশনে নুর আহমদ তানভীরকে সভাপতি,আনিসুর রহমান মিশকাতকে সাধারণ সম্পাদক, আজিজুল  ইসলামকে সাংগঠনিক সম্পাদক ও জুবাইদুল ইসলাম অন্তকে অর্থ সম্পাদক নির্বাচিত করে ৪১ জন বিশিষ্ট কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার উত্তরের সাংগঠনিক সম্পাদক আবদুর রশিদ।

মন্তব্য লিখুন :