বোয়ালমারীর দুটি ইউনিয়নের বাজেট ঘোষণা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দুটি ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

গত ২৭ মে উপজেলার সাতৈর ও ৩০ মে রূপাপাত ইউনিয়নের ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। ২৭ মে সাতৈর ইউনিয়ন পরিষদের হলরুমে উন্মুক্ত বাজেট পেশ করেন ইউনিয়নটির চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সাতৈর ইউনিয়নের সচিব মোকাররম হোসেন, ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ ইসমাইল হোসেন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মোসাঃ রিজিয়া বেগমসহ স্থানীয় নানা শ্রেণি পেশার ব্যক্তিবর্গসহ সাংবাদিক, সুধীজন।

উন্মুক্ত এ বাজেটে সম্ভব্য আয় ধরা হয়েছে ১৭,৬৪১,১৬১.০০ টাকা। সম্ভব্য ব্যয় দেখানো হয়েছে ১৬,৫৭০,৪৮০.০০ টাকা। সম্ভব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ১,০৭০,৬৮১.০০ টাকা। ইউনিয়ন পরিষদের উন্মুক্ত এ বাজেট প্রনয়ণে নানা শ্রেণি পেশার মানুষের মতামত গ্রহণ করা হয়।

এছাড়া ৩০ মে রূপাপাত ইউনিয়ন পরিষদের হলরুমে ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট পেশ করেন রূপাপাত ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোকাররম হোসেন। এ সময় উপস্থিত ছিলেন রূপাপাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজার রহমান মোল্যা, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রোজিনা বেগম, ফিরোজা বেগম, ইউপি সদস্য খন্দকার আইয়ুব আলী প্রমুখ। চেয়ারম্যানের সভাপতিত্বে উন্মুক্ত এ বাজেটে সম্ভব্য আয় ধরা হয়েছে ১৪,০১১,২৬১.০০ টাকা। সম্ভব্য ব্যয় দেখানো হয়েছে ১৩,৫৪৯,৭৬০.০০ টাকা। সম্ভব্য উদ্বৃত্ত দেখানো হয়েছে ৪৬১,৫০১.০০ টাকা।

মন্তব্য লিখুন :