ধামরাইয়ে ট্রাক চাপায় নিহত ১, আহত ৪

ঢাকার ধামরাইয়ের একটি আঞ্চলিক সড়কে ট্রাক চাপায় আব্দুল সালাম (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো চার জন।

শুক্রবার (১১ জুন) সকাল ৭টার দিকে উপজেলার শ্রীরামপুর-সুয়াপুর আঞ্চলিক সড়কের ভাটা খুলার পাশে এ দূর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল সালাম উপজেলার নান্নার ইউনিয়নের চাউনা এলাকার মৃত সামাদ হোসেনের ছেলে। তার দুই ছেলে রয়েছে। বড় ছেলে সাইফুল ইসলাম পল্লী বিদ্যুৎ অফিসে এবং ছোট ছেলে সাকিল বাংলাদেশ বিমানবাহিনীতে কর্মরত আছেন।

স্থানীয়রা জানান, সকাল ৮টার দিকে আব্দুল সালাম গরুর দুধ বিক্রি করতে অটো ভ্যান যোগে শ্রীরামপুর বাজারে যাচ্ছিলো। ভ্যানটি ভাটার খোলার কাছে পৌঁছালে পিছন থেকে আসা একটি দ্রুতগামী মাটির ট্রাক এসে ওভারটেক করতে গেলে ভ্যানটি উল্টে যায়। এসময় সালাম ভ্যান থেকে রাস্তায় পরে গেলে তার সিনার উপর দিয়ে ট্রাক চলে যায়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। এসময় ভ্যানের চালক নইমুদ্দিনসহ (৩৫) আরো তিন জন ভ্যান থেকে পাশের গর্তে পরে যায়। পরে আহতরা স্থানীয় ফার্মেসীর দোকান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে নিজ নিজ বাড়িতে চলে যান।

ভ্যান চলক নইমুদ্দিন জানান, আমি চারজন যাত্রী নিয়ে শ্রীরামপুর বাজারে যাচ্ছিলাম। ভাটার খোলার কাছে পৌঁছালে একটি দ্রুতগতির মাটির ট্রাক আসে। ট্রাকটি খুব দ্রুত ওভারটেক করতে গেলে আমি নিয়ন্ত্রণ হাড়িয়ে ফেলি। এবং আমার ভ্যানটি উল্টে গিয়ে আমিসহ সব যাত্রী পরে যায়। সালাম ভাই রাস্তায় পরাতে ট্রাক তার উপর দিয়ে চলে যায়। এবং সাথে সাথে তার মৃত্যু হয়। আমরা চারজনও পরে গিয়ে আহত হই।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, এবিষয়ে কোন অভিযোগ আমরা পাইনি এখনো। যদি কোন অভিযোগ আসে তা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য লিখুন :