দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি  দোয়ারাবাজার প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর।

শনিবার  (১২ জুন ) সকাল ১১টায় তিনি তার কক্ষে এই মতবিনিময় করেন। মতবিনিময়কালে প্রেস ক্লাব নেতৃবৃন্দের বক্তব্য তিনি মনোযোগ সহকারে শোনেন এবং বক্তব্যের গুরুত্বপূর্ণ দিকগুলো লিখে রাখেন।

পরে বক্তব্য রাখতে গিয়ে নবাগত ওসি দেবদুলাল ধর  দোয়ারাবাজার থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তার বেশ কয়েকটি পরিকল্পনার কথা তুলে ধরেন। এরমধ্যে উল্লেখযোগ্য হল, মাদক নির্মূলে জিরো টলারেন্স দেখিয়ে যাওয়া, থানায় কোনো রকম দালালী-তদবির করতে না দেওয়া, মামলার সংখ্যা কমিয়ে আনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া, পুলিশ-জনতার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক আরো উন্নত করা এবং সর্বোপরি দোয়ারাবাজার উপজেলাবাসীকে শতভাগ পুলিশি সেবা প্রদান করা।

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিকরা কাঁধেকাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক ও চোরাকারবারী, সন্ত্রাসী,ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি দুর্নীতিবাজ, দখলবাজীসহ সমস্ত অপরাধ কমে যাবে। সকল অপরাধের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এসব পরিকল্পনা স্বতঃস্ফূর্তভাবে বাস্তবায়নের জন্যে তিনি দোয়ারাবাজারে কর্মরত সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

দোয়ারাবাজার থানার এস আই সম্রাজ মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন দোয়ারাবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ করিম লিলু, আহবায়ক বজলুর রহমান, সাংবাদিক হারুন-অর-রশিদ, আলাউদ্দিন, এম এ মোতালিব ভুঁইয়া, মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, রফিকুল ইসলাম,আশিক মিয়া প্রমুখ।

মন্তব্য লিখুন :