শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

মাগুরায় শ্রীপুর -দ্বারিয়াপুর সড়কের শ্রীপুর পূর্বপাড়া মাদ্রাসা এলাকায় সড়ক দুর্ঘটনায় আকাশ মৃধা (২২) নামে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন।

শনিবার (১২ জুন) সড়ক দুর্ঘটনাটি ঘটে। নিহত আকাশ মৃধা উপজেলার পারপটোরা গ্রামের ডালিম মৃধার পুত্র। আহত, চাঁদ মোহন একই উপজেলার আনন্দ নগরের কুটিশ্বর পরামানিকের পুত্র। আহত অপর ২জনের পরিচয় জানা যায়নি।

বিভিন্ন সূত্রে জানা গেছে, আকাশ সকালে বাড়ি থেকে তার মা ও ভাগিনীকে নিয়ে তার বোনের বাড়ি শ্রীপুর উপজেলার নবগ্রাম গ্রামে নামিয়ে দিয়ে বাড়িতে ফেরার পথে উপজেলার পূর্বপাড়া মাদ্রাসা এলাকা নামক স্থানে পৌঁছালে চাদ মোহনের মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে তারা দুজনই গুরুতরসহ ৪ জন আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আকাশ মৃধার মৃত্যু হয়। আকাশ মৃধার মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

শনিবার বিকেলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের জানিয়েছেন, কোন পক্ষই মামলা করতে আসেনি, আসলে মামলা নেওয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি  ঢাকা নিউজ ৭১ কে আরও বলেন, নিহত আকাশের পরিবারে পক্ষ থেকে মামলা করবেন না বলে তারা জানিয়েছেন।


মন্তব্য লিখুন :