বগুড়ায় করোনায় ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১

গত ২৪ ঘন্টায় বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে। নিহত হলো  জয়পুরহাটের রতন মন্ডল (৪৪) ও লুৎফুনন্নেসা (৬০), সাতক্ষীরা জেলার জাহাঙ্গীর আলম (৩৬) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকার মালতী বেগম (৬৭) এদের মধ্যে রতন মন্ডল টিএমএসএস হাসপাতালে, লুৎফুনন্নেসা ও জাহাঙ্গীর আলম শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল এবং মালতী বেগম মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছেন।

বুধবার (১৬ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়াও অত্র জেলায় গত ২৪ ঘন্টায় সরকারী বেসরকারী পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৬১ নমুনার ফলাফল এসেছে এরমধ্যে ৪১টি পজিটিভ। বর্তমানে আক্রান্তের হার ১৫ দশমিক ৭০ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৩২ জন। নতুন আক্রান্ত ৪১ জনের মধ্যে সদরের ৩২ জন, গাবতলীতে ৩ জন, শেরপুরে ২ জন, নন্দীগ্রামে ২ জন এবং কাহালুতে ২জন আক্রান্ত হয়েছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল  পিসিআর ল্যাবে ২৫১টি নমুনার মধ্যে ৩৭টি পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ১০নমুনার মধ্যে ৪টি পজিটিভ এসেছে।

অত্র জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৬৫৪জন এবং সুস্থ হয়েছে ১২ হাজার ৮০ জন। নতুন করে ৪জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৩৩ জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন আছে ২৪১ জন।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন ঢাকা নিউজ ৭১ -কে বলেন, নতুন আক্রান্তদের স্বাস্থ্য বিধি মেনে নিজ নিজ বাড়ীতে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।


মন্তব্য লিখুন :