হেলমেট বাহিনী বিহীন আওয়ামীলীগ সভাপতি চাই: ডা. অহিদ

হেলমেট বাহিনী বিহীন ফরিদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি চাই বলে মন্তব্য করেছেন বঙ্গবন্ধু  শিক্ষা ও গবেষণা পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ  সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ডা. অহিদুর রহমান।

ডা. অহিদ বলেন, জাতির মহান শিক্ষক সর্ব কালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শের দল আওয়ামী লীগ কোন শিল্পপতি, বুর্জোয়া, সন্ত্রাসী, লুটেরাদের আশ্রয় কেন্দ্র হতে পারে না। ৮০ ও ৯০ এর দশকে যাদের নেতৃত্বে আদর্শিক ভাবে আওয়ামীলীগ পরিচালিত হতো। যাদেরকে লোভ, লালসা, ভোগ বিলাস স্পর্শ করত না। তাদের উত্তরসূরিদের নেতৃত্বে পরিচ্ছন্ন আওয়ামী লীগ চাই। 

তিনি বলেন, বিগত ১২ বছরের নোংরা রাজনীতির ফসল সকল অনুপ্রবেশকারী, লুটেরা, হাতুড়ি ও হেলমেট বাহিনীকে দুরে ঠেলে দিয়ে নির্লোভ, পরোপকারী, সন্ত্রাসমুক্ত নেতৃত্ব প্রতিষ্ঠিত করবেন। এমন কর্মী বান্ধব নেতার নেতৃত্বে জেলা ও সকল কমিটি চাই, সকল দলাদলির উর্দ্ধে থেকে কোন ভাইয়ের লোক না হয়ে শুধুমাত্র শেখ হাসিনার লোক হবে এবং যারা দলের হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনতে পারবে। উপরোক্ত কথাগুলো বলেছেন বঙ্গবন্ধু  শিক্ষা ও গবেষণা পরিষদের ফরিদপুর জেলা শাখার সাধারণ  সম্পাদক ও সাবেক ছাত্রনেতা ডা. অহিদুর রহমান।  

প্রসঙ্গত: সম্প্রতি আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফরিদপুরের আওয়ামীলীগের কমিটি ভেঙ্গে আহ্বায়ক কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন। এরই আলোকে ফরিদপুরে গ্রুপিং-লবিং চলছে।

মন্তব্য লিখুন :