ভোলায় ৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভোলা সদর উপজেলায় ৫ কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার ও ২ টি মোবাইলসহ মোঃ নোমান (৩৮) ও মোঃ দীন ইসলাম (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৬ জুন) রাত পৌনে ১১ টার দিকে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পাকা সড়কের উপর থেকে তাদেরক গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ নোমান ফেনী জেলার সোনাগাজী থানার নগরকান্দি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোঃ শফিউল্লাহ ছেলে ও মোঃ দীন ইসলাম ফেনী জেলার ফেনী সদর থানার লেমুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের লেমুয়া বাজার এলাকার মৃত মোঃ শাহাবুদ্দিনের ছেলে।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার রাত পৌনে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ হাফিজুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ড এলাকায় অভিযান চালিয়ে পাকা রাস্তার উপর থেকে মোঃ নোমান ও মোঃ দীন ইসলাম নামের দুই যুবককে ৫ কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার ও ২টি মোবাইল সহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :