বগুড়া ডিবির অভিযানে ৪১টি চোরাই মোবাইল ও ৪ জন গ্রেফতার

বগুড়া জেলার পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশেনায় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন আলী হায়দার চৌধুরী এর সার্বিক তত্ত্বাবধায়নে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ৪১ টি চোরাই মোবাইলসহ ৪ চোরাকারবারীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া ডিবির একটি টিম বুধবার (১৬ জুন) বিকাল ৫ টায় বগুড়া জেলার সদর থানাধীন ১নং রেলগুন্টি সেলিম হোটেলের পশ্চিম পার্শ্ব রেলওয়ে হর্কাস মার্কেটের সংলগ্ন সোনালী বীজ ভান্ডারের সামনে হইতে ৪১টি চোরাই মোবাইলসহ মোঃ মোখছেদুর রহমান ওরফে মিনার (২৯), মোঃ জাকির হোসেন (২৮), মোঃ রায়হান মন্ডল (২৩) ও মোঃ রফিকুজ্জামান (৩৫) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মোখছেদুর রহমান মিনার ও মোঃ রায়হান মন্ডল বগুড়া সদর ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ৪টি ডাকাতীর প্রস্তুতিসহ বিভিন্ন মামলার পরোয়ানা ভুক্ত পলাতক আসামী। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা রজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের জানিয়েছেন বগুড়া ডিবি ইনচার্জ আব্দুর রাজ্জাক।

মন্তব্য লিখুন :