সান্তাহারে অবৈধ স্থাপনায় রেলওয়ের অভিযান

বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন ষ্টেশন এলাকায় অভিযান চালিয়েছে রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। রেলওয়ের  ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও পাকশী বিভাগীয় ভূসম্পত্তি কর্মকর্তা মোঃ নুরুজ্জামান অভিযানের নেতৃত্ব দেন।

এ সময় বিপুল সংখ্যক পুলিশ, রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও সান্তাহার নেসকো কর্তৃপক্ষ অভিযানে সহায়তা করেন। সান্তাহার রেলওয়ে কাচারী অফিসের কানুনগো মহসিন আলী জানান, ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ভাড়া বকেয়া সহ নানা অনিয়মের কারনে আট জন দোকান মালিকের ৯৫ হাজার টাকা অর্থদণ্ড করে তা নগদ আদায় করা হয়। একই সাথে দীর্ঘদিন ভাড়া বকেয়া রাখার অপরাধে শহরের ষ্টার হোটেলের মালামাল জব্দ করে হোটেলটি রেলওয়ে হেফাজতে নেয়া হয়।

এ ছাড়া ভাড়া বকেয়া ও লাইসেন্সের নির্ধারিত জায়গার চেয়ে বেশি জায়গা দখল করায় ১৬টি দোকান সিলগালা করে আদালত। সিলগালা করা সকল দোকানের বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে সান্তাহার রেলওয়ে জিআরপি থানার ওসি মনজের আলী, সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক মোঃ নুর-এ নবী, সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ, আদমীঘি থানার উপ-পরিদর্শক আব্দুল রাকিব, এএসআই রুস্তম ফারুক প্রমুখ।

মন্তব্য লিখুন :