উজিরপুরে বড়াকোঠায় ইউপি সদস্য প্রার্থী সমর্থকদের হুমকির অভিযোগ

বরিশালের উজিরপুরে বড়াকোঠা ২নং ওয়ার্ডের তালা প্রতীকের ইউপি সদস্য প্রার্থী মোঃ ইকবাল হোসেন এর সমর্থকদের বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিচ্ছে আপেল প্রতীকের প্রতিদ্বন্ধী প্রার্থী আজিজুর রহমান স্বপনের সমর্থকরা বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে এলাকায়। হুমকির মুখে আতঙ্ক বিরাজ করছে ভোটারদের মধ্যেও।

ইউপি সদস্য প্রার্থী ইকবাল হোসেন জানান, আসন্ন ২১ জুন বড়াকোঠা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে আমার প্রতিদন্ধী প্রার্থী স্বপন তার সমর্থকদের দিয়ে আমার তালা প্রতীকের প্রচারণায় বাধা ও বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোটারদের হুমকি দিচ্ছে। এমনকি আমার জনসমর্থন দেখে বেপরোয়া হয়ে উঠেছে স্বপন। বহিরাগত সন্ত্রাসী দিয়ে নির্বাচনে বিশৃঙ্খলা করতে চায়।

একাধিক ভোটার জানান ইকবাল হোসেন সফল ইউপি সদস্য। তিনি সুনামের সহিত ইউপি সদস্যর দায়িত্ব পালন করে আসছে। তার বিরুদ্ধে নেই কোন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ। তিনি গরীব দুখী অসহায় মানুষের বান্ধব। তিনি পুনরায় নির্বাচিত হলে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে। তাই এবারেও তাকে ভোট দিয়ে বিজয় করার অঙ্গিকার করে জোট বেধেছে ভোটাররা। মূলত ইকবাল হোসেন জনপ্রিয়তা ও জনজরিপে এগিয়ে থাকায় প্রতিদ্বন্ধী প্রার্থী স্বপনের সমর্থকরা বিভিন্ন ভয়ভীতি ও হুমকি অব্যাহত রেখেছে।

হুমকির বিষয়টি প্রতিদন্ধী প্রার্থী স্বপন এড়িয়ে যায়। ভোটাররা অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

মন্তব্য লিখুন :