সুনামগঞ্জের যাদুকাটায় নৌকা ডুবে যুবক নিখোঁজঃ উদ্ধার ২

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার সীমান্ত নদী জাদুকাটায় নৌকা ডুবে হাসিবুর মিয়া(৩৫) নামের এক যুবক নিখোঁজ রয়েছে।

শুক্রবার (১৮ জুন )  দুপুর ২ টার সময় তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া বড়টেক পাকা রাস্তার মাথা নামক এলাকার যাদুকাটা নদীতে ঘটনাটি ঘটে। এ সময় নৌকায় থাকা ৫ ও ৯ বছরের দুই শিশুকে উদ্ধার করেছে পর্যটকবাহী নৌকায় থাকা লোকজন। নিখোঁজ হাসিবুর মিয়া ঘাগটিয়া টেকেরগাও গ্রামের আক্ষেপ আলীর ছেলে।

এলাকাবাসী  ও নিখোঁজ যুবকের পরিবার সূত্রে জানাযায়, শুক্রবার সকালে পরিবারের জ্বালানির চাহিদা মেটাতে নিখোঁজ হাসিবুর তার স্ত্রীর( বউয়ের) বড় ভাই মাশুল মিয়ার ছেলে জিয়াউল হক (৯) ও সাইফুল মিয়া (৫) বছরের  দুই শিশু সন্তান সহ বারকী নৌকা নিয়ে যাদুকাটা নদীতে লাকড়ি সংগ্রহ করতে যায়। লাকড়ি সংগ্রহ শেষে নৌকা নিয়ে যাদুকাটা নদীর তীরে পাকা রাস্তার মাথায় আসার পথে নৌকাটি হঠাৎ ডুবে যায়। এ সময় শিমুল বাগান ও বারেক টিলা দেখে একটি পর্যটকবাহী নৌকা ফেরার পথে নৌকায় থাকা পর্যটকরা ওই দুই শিশু নদীর পানিতে তলিয়ে যাচ্ছে দেখতে পেয়ে তারা ওই দুই শিশুকে উদ্ধার করে। কিন্তু এর আগেই নৌকায় থাকা যুবক হাসিবুর পানিতে তলিয়ে যায় ।

এ নিউজ লিখা পর্যন্ত যুবক হাসিবুর নিখোঁজ রয়েছে এবং স্থানীয় এলাকাবাসী তার লাশ উদ্ধারের জন্য উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন,  এ ঘটনা এখন আপনার কাছ থেকেই শুনেছি।  এখনি ঘটনার স্থলে পুলিশ পাঠাচ্ছি।

মন্তব্য লিখুন :