কালিগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধ, সংঘর্ষে আহত-২

কালিগঞ্জে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বেলা ১২টার সময় কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এঘটনায়  আহত অবস্থায় স্থানীয়রা ধলবাড়িয়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা জিয়াদ আলীর ছেলে নূরুল ইসলাম (৫৮) এবং তার ভগ্নিপতি পার্শ্ববর্তী উচ্ছেপাড়া গ্রামের মৃত বাল্লক গাজীর ছেলে মুজিবর রহমানকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

উক্ত জমিজমা বিরোধ নিয়ে জমিজমা বিরোধ নিয়ে কালীগঞ্জ থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, জমিজমা বিরোধ নিয়ে উভয় পক্ষের অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তের সত্যতা মিললে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

থানার অভিযোগ ও স্থানীয় ইউপি সদস্য, খায়রুল ইসলাম জানান,  ধলবাড়িয়া গ্রামের নূরুল ইসলামের সঙ্গে তার ভগ্নিপতি মুজিবর রহমানের ফারাজ সম্পত্তি নিয়ে দীর্ঘদিন মনোমালিন্য বিরোধ চলে আসছিলো। সম্পর্কে তারা শালা দুলাভাই ও মামাতো ফুফাতো ভাই।

গত শুক্রবার রাত আনুমানিক ৮টার সময় নূরুল ইসলাম গাজীর আম্মা মারা যায়। উক্ত খবরে তার ভগ্নিপতি মুজিবর রহমান বোন ফজিলা খাতুন এবং পুলিশে চাকুরীরত ফরিদ হোসেন তাদের বাড়ীতে যায়। এসময় দুপুরে দাফনের পর ফারাজের জমি নিয়ে প্রথমে কথা কাটাকাটি এক পর্যায়ে কিল-ঘুষি-লাথি মেরে জখম করে। পরবর্তীতে স্থানীয়রা উদ্ধার করে মুজিবর এবং তার শ্যালক নূরুল ইসলাম আহত হয়ে কালিগঞ্জ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি গুরুতর অবস্থায় ভর্তি করে।

মন্তব্য লিখুন :


আরও পড়ুন