উজিরপুরের শোলক ৮নং ওয়ার্ডে নির্বাচন আতঙ্কে ভোটাররা

বরিশালের উজিরপুরের আসন্ন শোলক ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী ইউসুব হোসেন তালুকদার বহিরাগতদের নিয়ে উঠান বৈঠক করে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করছে বলে অভিযোগ করেন ইউপি সদস্য প্রার্থী শাজাহান বেপারী।

১৯ জুন (শনিবার) বিকেলে দামুদারকাঠী গ্রামের সহিদ সিকদারের বাড়ীতে উঠান বৈঠক করেছে। বৈঠকে বিভিন্ন এলাকার বহিরাগত ভাড়াটিয়া লোকজন উপস্থিত ছিলেন। একারণে সুষ্ঠ ভোট নিয়ে শঙ্কায় ভোটাররা।

এদিকে সকল ভোটারদের দাবী অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচন। কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি চায়না ওই ওয়ার্ডবাসী। তাদের জান মালের নিরাপত্তা ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার দাবীতে এলাকাবাসী উপজেলা নির্বাচন অফিসারের সু-দৃষ্টি কামনা করেন।

মোরগ প্রতীকের ইউপি সদস্য প্রার্থী শাজাহান বেপারী জানান, আমার প্রতিবন্ধী ফুটবল প্রতীকের প্রার্থী ইউসুব তালুকদার বহিরাগতদের নিয়ে আমার সমর্থকদের হুমকি দেয় এবং ১৮ জুন আমার প্রচারণার মাইক বন্ধ করে দিয়েছে এবং বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয় তার সমর্থক আলামিন হাওলাদার। হুমকির কারণে ভোটাররা ভয়ে কেন্দ্রে আসার সাহস হারাচ্ছে। ঝুঁকিপূর্ণ ওই কেন্দ্রে পর্যাপ্ত আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি কামনা করেন প্রার্থী শাজাহান বেপারী ও তার সমর্থকরা।

মন্তব্য লিখুন :