বগুড়ায় করোনায় নতুন শনাক্ত ৭৪, মৃত্যু ৩

গত ২৪ ঘন্টায় বগুড়ায় সরকারী বেসরকারী পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩৪৬ নমুনার ফলাফল এসেছে এরমধ্যে পজিটিভ এসেছে ৭৪টি।

নতুন আক্রান্ত ৭৪ জনের মধ্যে সদরের ৫১ জন, সোনাতলায় ৭ জন, শেরপুরে ৫ জন, শাজাহানপুরে ৪ জন, আদমদীঘিতে ৩ জন, গাবতলীতে ২ জন, শিবগঞ্জ ও সারিয়াকান্দিতে একজন করে আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ২১ দশমিক ৩৮ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ১৭ জন।

গত ২৪ ঘন্টায় বগুড়ায় করোনাভাইরাসে নতুন করে আরও তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো জয়পুরহাটের আব্দুল ওয়াদুদ (৬৭), মোঃ ওয়াদুদ (৫৫), বগুড়া সদরের মনছের আলী (৫৫), আব্দুল ওয়াদুদ টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে, মনছের আলী মোহাম্মদ আলী হাসপাতালে এবং মোঃ ওয়াদুদ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ৩৩৮টি নমুনার মধ্যে ৭১ পজিটিভ এসেছে। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ৮টি নমুনার তিনটি পজিটিভ এসেছে। অত্র জেলায় করোনায় মোট আক্রান্ত হলো ১২ হাজার ৮৭২ জন এবং সুস্থ্য ১২ হাজার ১৭৬ জন। এছাড়াও নতুন করে তিন জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৪৫ জন এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৩৫১ জন।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন ঢাকা নিউজ ৭১ কে বলেন, নতুন করে আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।


মন্তব্য লিখুন :