ইসলামপুরে গৃহহীন পরিবারের কাছে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর

মুজিববর্ষ উপলক্ষে জামালপুরের ইসলামপুরে ভূমিহীন ও গৃহহীন ২য় পর্যায়ে ২০০টি পরিবারকে জমি ও গৃহ আনুষ্ঠানিক ভাবে প্রধানমন্ত্রী উদ্বোধন শেষে ঘরের চাবি ও জমির দলিল হস্তান্তর করেছেন স্থানীয় প্রশাসন।

রবিবার (২০ জুন) সকালে আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে (আশ্রয়ণ-২) গৃহহীনকে ঘর প্রদানের এই কর্মসূচি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় ইসলামপুর উপজেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন।

ইসলামপুর অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুুষ্ঠানে এই উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি। বিশেষ অতিথি ছিলেন ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম.জামাল আব্দুন নাসের বাবুল। উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি, মহিলা  ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার  চায়না, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ সালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু সহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সচিব ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, সাংবাদিক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান।

জানা গেছে, মুজিববর্ষের উপহার হিসেবে বিনামূল্যে প্রথম পর্যায়ের ৮৮টি ঘরের পর দ্বিতীয় পর্যায়ে দুই শতক জমিসহ সেমি পাকা ঘরগুলি উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খানসহ উপজেলা প্রশাসনের তদারকিতে ১ লক্ষ ৯১ হাজার টাকা ব্যায়ে নির্মাণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :