নওগাঁয় ছেলেকে পুলিশে দিলেন মা

নওগাঁর রাণীনগরে মাদকাশক্ত ছেলের অত্যাচার সইতে না পেরে ছেলেকে পুলিশে দিলো এক মা। নেশার টাকা দিতে না পারলে মাদকাশক্ত ছেলে তানজিন হোসেন (৩৫) তার মাকে মারপিট এবং নানা ভাবে নির্যাতন করতো। 

শুক্রবার (১৮ জুন) বিকেলে ছেলের অত্যাচারে অতিষ্ট মা বাধ্য হয়ে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে রাণীনগর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সন্ধ্যায় পুলিশ তাকে নানার বাড়ি উপজেলার রাতোয়াল গ্রাম থেকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

জানা গেছে, নওগাঁর আত্রাই উপজেলার বিহারীপুর গ্রামের মহাতাব আলীর ছেলে তানজিন হোসেন দীর্ঘ দিন ধরে মাদক সেবন করে আসছিলো। এর কারণে বিভিন্ন ভাবে তার পিতা-মাতার কাছে টাকা চেয়ে ব্যর্থ হলেই পিতা-মাতাকে মারিপিট করাসহ নানা ভাবে মানসিক নির্যাতন করতো। ছেলের নির্যাতনে অতিষ্ট হয়ে তানজিনের মা রাণীনগর উপজেলার রাতোয়াল গ্রামে তার বাবার বাড়িতে চলে আসে।

ইতিমধ্যে তানজিন হোসেন জানতে পেরে শুক্রবার সকালে তার নানার বাড়িতে এসে নেশার টাকার জন্য তার মায়ের উপর অমানসিক নির্যাতন চালায়। এক পর্যায়ে মাদকাসক্ত ছেলে তানজিনের বিরুদ্ধে মা তহমিনা খাতুন থানায় লিখিত অভিযোগ করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক সুশান্ত কুমার মাহাতোর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তানজিন হোসেনকে ১০ মাস ১০ দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকাশক্ত তানজিনকে শুক্রবার রাতেই আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

 


মন্তব্য লিখুন :