উজিরপুরে উপজেলা চেয়ারম্যানকে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শুভেচ্ছা

বরিশালের উজিরপুরে উপজেলা চেয়ারম্যানকে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

২৩ জুন (বুধবার) আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা কেক কাটা অনুষ্ঠানের পর্ব শেষে সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের পক্ষে এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। নবনির্বাচিত চেয়ারম্যানদের মধ্যে উৎফুল্লতা ও আনন্দ দেখে তিনিও মুগ্ধ হয়েছেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু সকল ইউপি চেয়ারম্যানদের উদ্দেশ্যে বলেন, বিজয়ের এই আনন্দ কারো একার নয়,সকল জনগণের। তাই জনগণকেই প্রাধান্য দিতে হবে। একজন চেয়ারম্যান ইউনিয়নের সর্বময় ক্ষমতার মালিক। তাই নির্বাচিত সকল চেয়ারম্যানদের জনগণের সুখে দুখে তাদের পাশে থাকার আহবান জানান এবং প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের উন্নয়ন মূলক কাজ করতে হবে, সরকারের সকল ধরনের সহায়তা সঠিকভাবে যোগ্য পাত্রে সুষম বণ্টন করতে হবে। মহামারি করোনাসহ যেকোনো দুর্যোগে অসহায়দের পাশে থাকার অনুরোধ করেন।

তিনি আরও বলেন, ডিজিটাল ইউনিয়ন গড়ার জন্য বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস, জুয়াসহ ইউনিয়নের প্রতিটি এলাকায় সকল অপরাধ মূলক কর্মকাণ্ডের প্রতিবাদ করতে হবে। তাহলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

এছাড়াও আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের আলোচনা সভায় বিকেল ৫টায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহিন হাওলাদার, এম.এ খালেক রাঢ়ী, এ্যাডঃ শহিদুল ইসলাম মৃধা, ডাঃ আঃ হালিম, বেবী রানী দাস মিলে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারীসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দদের শুভেচ্ছা বিনিময় করেন ও দোয়া প্রার্থনা করেন।

মন্তব্য লিখুন :