ধামরাইয়ে পুলিশ পরিচয়ে বিদ্যুতের সাব-স্টেশনে ডাকাতি

ঢাকার ধামরাইয়ের বালিয়া-মাদারপুর নতুন বিদ্যুতের সাব-স্টেশনে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি হয়েছে।

বুধবার (২৩ জুন) রাতে ডাকাতরা ওই সাব-স্টেশনের ইঞ্জিনিয়ারসহ চার লাইনম্যানকে পিটিয়ে ও হাত-পা ও মুখ বেঁধে নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার মালপত্র লুট করেছে।

পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, বুধবার রাত ১০.৩০ দিকে ১২/১৫ জনের একটি টিম ডিবি পুলিশ পরিচয় দিয়ে উক্ত অফিসে মামলার আসামী আছে তদন্ত করতে হবে বলে প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করে। পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার লাইনম্যানসহ ৪ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ফেলে এবং ব্যাপক মারধর করে। রাতেই আহত ৪ জনকে স্থানীয় সীমান্ত জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 

ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর ধামরাইয়ের বালিয়া অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভিতরে ঢুকে ঠিকাদারী প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, তিন লাইনম্যান আবুল কাসেম, জসিম উদ্দিন ও মাসুদ রানাকে হাত পা বেধে মারধর করে। পরে তাদের হাত-পা ও মুখ বেঁধে তাদের সঙ্গে থাকা নগদ টাকা, চারটি মোবাইল ফোন, হাত ঘড়ি, একটি ল্যাপটপ, একটি কম্পিউটার, তিনটি ট্রান্সফরমার ও কয়েলসহ প্রায় ২০ লাখ টাকার মালপত্র লুটে নেয়। এরপর ডাকাতরা ট্রাকযোগে পালিয়ে যায়। পরে রাত ১টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতির ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য লিখুন :