বগুড়ায় করোনায় ৪জনের মৃত্যু, শনাক্ত ১০১

বগুড়ায় প্রাণঘাতী করোনায় মৃত্যুর হার দিন দিন বেড়েই চলছে। গত ২৪ ঘন্টায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনায় আক্রান্ত  হয়ে চিকিৎসাধীন ৩ নারীসহ ৪ জনের মৃত্যু হয়েছে।

মৃত্যু তালিকায় নতুন করে যুক্ত ৪জন হলো-বগুড়ার সদরের রহিমা বেওয়া (৭৭), আদমদীঘির আলতাফুনেচ্ছা (৬২), জয়পুরহাটের কামরুন নাহার (৪০) এবং সিরাজগঞ্জের মাজেদ আলী (৭২)।

এছাড়াও অত্র জেলায় গত ২৪ ঘন্টায় সরকারী বেসরকারী পিসি আর ল্যাবে পরীক্ষা করা ৩২২ নমুনার ফলাফলে নতুন করে ১০১ জন করোনায় আক্রাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ১০১ জনের মধ্যে সদরে ৭৬ জন, শিবগঞ্জে ৬ জন, শাজাহানপুরে ৬ জন, ধুনটে ৫ জন, দুপচাঁচিয়ায় ৪ জন, সারিয়াকান্দিতে একজন, সোনাতলায় একজন, নন্দীগ্রামে একজন,ও শেরপুরে একজন। আক্রান্তের হার ৩১ দশমিক ৩৬ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছে ৫১ জন। রবিবার দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২১২টি নমুনার মধ্যে ৭৪টি, জিন এক্সপার্ট মেশিনে ১৮ নমুনার মধ্যে ৯টি, এন্টিজেন পরীক্ষায় ৬৬ নমুনার মধ্যে ১০টি পজিটিভ। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৬ নমুনার মধ্যে ৮টি পজিটিভ।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন ঢাকা নিউজ ৭১ কে বলেন, নতুন করে আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

মন্তব্য লিখুন :