আদমদীঘিতে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বগুড়ার আদমদীঘিতে ৪০ বোতল ফেনসিডিলসহ ২ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গোপন সংবাদের ভিত্তিতে এই দুই নারীকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, লাইলি বেগম (৪৫) ও আসমা খাতুন (৪৩)।

রবিবার (২৭ জুন) সকাল ৯ টায় উপজেলার পূর্ব ঢাকা রোড এলাকায় একটি চায়ের দোকানের সামনে থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। উক্ত ঘটনায় আদমদীঘি থানায় মাদকদ্রব্য বিশেষ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত লাইলি বেগম উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লার মৃত মোকছেদ আলীর স্ত্রী ও আসমা খাতুন নওগাঁর রানীনগর উপজেলার পারইল ইউনিয়নের গুচ্ছগ্রামের খোরশেদ আলীর স্ত্রী।

আদমদীঘি থানার পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে উপজেলার পূর্ব ঢাকা রোড এলাকায় রবিবার সকালে মাদক কেনা-বেচা হচ্ছে। এমন খবরে বগুড়া-নওগাঁ মহাসড়কের ছাতিয়ানগ্রাম ইউপির পশ্চিম সিংড়া গ্রামের পূর্ব ঢাকা রোড মোড়ের জনৈক উত্তম শাহের চায়ের দোকানের সামনে একটি ভ্যানেটি ব্যাগ ও প্লাস্টিকের বাজারের ব্যাগে ফেনসিডিল নিয়ে বোরকা পরিহিত দুই নারীকে অপেক্ষা করতে দেখতে পান। এসময়  তাদের কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

থানার উপ-পরিদর্শক রকিব হোসেনের দাবি, দুই নারী দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন।

এই বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন সাংবাদিকদের জানান, গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারি নারীর বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর রবিবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।


মন্তব্য লিখুন :