বগুড়ায় গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের মাদক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার (২৯ জুন) সকাল ৬টায় এ অভিযান পরিচালনা করে। গ্রেফতারকৃতরা হলো- নাটোরের সিংড়া উপজেলার চাঁদপুর (কলম) গ্রামের মৃত আঃ কাদের এর পুত্র মোঃ মাহবুব আলম (২৮), গাইবান্ধা সদরের রামচন্দ্রপুর (বালুয়া হাসপাতাল) গ্রামের মোঃ মইনুল ইসলামের পুত্র মোঃ নাইম ইসলাম (২১)। 

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্রে জানা যায়, অভিযানে র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রচন্ড বৃষ্টির মাঝে বগুড়া সদর উপজেলার মাটিডালী বিমান মোড় মাষ্টার প্লাজার সামনে ফাঁকা জায়গার উপর অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী ১০কেজি গাঁজা, ৩টি মোবাইল, ৩ টি সীমকার্ড এবং নগদ ১১, টাকাসহ গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। 

র‌্যাব-১২,বগুড়া কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি), বিএন ঢাকা নিউজ ৭১ কে বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন :