জামালপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার এক

জামালপুর পৌর এলাকার মাছিমপুর গ্রামে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রীকে (১২) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে ট্রাক চালক মিলন মিয়া নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ

গত কাল সোমবার (২৮জুন) দুপুরে ভুক্তভোগী এই ছাত্রীর বাড়িতে কেউ না থাকায়, আগে থেকে উৎপেতে থাকা পাশের বাড়ীর ট্রাক চালক মিলন মিয়া (৩০) মেয়েটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় ছাত্রীর মা কিস্তির টাকা দিতে বাইরে থাকায় ও নানা গরুর ঘাস কাটতে মাঠে থাকায় ঘর ফাঁকা ছিল। বাড়িতে ফিরে মেয়েকে কান্নাকাটি করতে দেখে জিজ্ঞাস করলে মেয়েটি ঘটনা খুলে বলে।

ঘটনা জানা জানি হলে অভিযুক্ত মিলন পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দিলে মিলনকে ঘটনাস্থল থেকে আটক করে জামালপুর সদর থানা পুলিশ।

এই ঘটনায় রাতেই জামালপুর সদর থানায় ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

উল্লেখ্য, ছাত্রীটি তার মায়ের সাথে নানা বাড়িতে থাকতো। আজ সকালে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় জবানবন্দির জন্য আদালতে তোলা হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে ধর্ষক মিলন কে আটক করে থানায় নিয়ে আসি। থানায় মামলা হয়েছে, আজ তাকে আদালতে প্রেরণ করা হবে।

মন্তব্য লিখুন :