নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নওগাঁর মান্দায় সিমেন্ট ও আমবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরা তিনজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত একজনের পরিচয় পাওয়া গেলেও অপর জনের নাম ও ঠিকানা জানা যায়নি। গত শুক্রবার (২ জুলাই) রাত সাড়ে তিনটার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দার সতিহাট পল্লী বিদ্যুৎ সাব জার্নাল অফিসের সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহতের মধ্যে একজন হলেন, আম ব্যবসায়ী খলিল প্রামাণিক (৪০)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর ছেলে।

জানা গেছে, খলিল প্রামাণিক একজন আম ব্যবসায়ী। করোনা ভাইরাসের চলমান লকডাউনের কারণে তিনি জেলার সাপাহার থেকে আম নিয়ে রাতে ট্রাকে করে মান্দার ওপর দিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে রাত সাড়ে তিনটার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দার সতিহাট পল্লী বিদ্যুৎ সাব জার্নাল অফিসের সামনে রাজশাহী থেকে নওগাঁ গামী সিমেন্টবাহী একটি ট্রাকের সঙ্গে আমবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমবাহী ট্রাকের আম ব্যবসায়ী খলিল প্রামাণিক ও একই ট্রাকের চালকের সহযোগী মারা যান।

সংবাদ পেয়ে রাতেই মান্দা ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত আম ব্যবসায়ী খলিল প্রামানিকের ভাই নূর মোহাম্মদ বলেন, তার ভাই আমের মৌসুমে সাপাহার থেকে আমের ব্যবসা করছিলেন। লকডাউনের কারণে রাতে সাপাহার থেকে ট্রাকে করে আম নিয়ে তিনি কুষ্টিয়া যাচ্ছিলেন। সংবাদ পেয়ে তিনি থানায় এসেছেন।

মান্দা থানার অফিসার্স ইনচার্জ শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেছে। অপরজনের পরিচয় জানার চেষ্টা করা হয়েছে।

মন্তব্য লিখুন :