বগুড়ায় করোনায় ৬ মৃত্যু, শনাক্ত ১১২

বগুড়ায় করোনায় প্রতিদিন মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। গত ২৪ ঘন্টায় বগুড়ায় দুইটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৬ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩ জুলাই) দুপুরে জেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে। এছাড়াও অত্র জেলায় গত ২৪ ঘন্টায় সরকারী বেসরকারী পিসিআর ল্যাবে পরীক্ষা করা ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ১১২জন করোনায় শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ১১২ জনের মধ্যে সদরের ১০০ জন, শিবগঞ্জে ৩ জন, আদমদীঘিতে ২ জন, কাহালুতে ২ জন, শাজাহানপুরে ২ জন, শেরপুরে, ধুনট একজন, গাবতলীতে একজন। আক্রান্তের হার ৩৬ দশমিক ০১ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৯১ জন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৮২টি নমুনায় ৯৩ জনের করোনা শনাক্ত। টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৯ নমুনায় ১৯ জন করোনায় পজিটিভ হয়েছে। এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৪ হাজার ১৮৫ জন এবং সুস্থ ১২ হাজার ৮৩৯ জন। এছাড়া নতুন করে ৬ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৪১৬ জন। বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৯৩২ জন।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন ঢাকা নিউজ ৭১  কে বলেন, নতুন আক্রান্তদের নিজ নিজ বাড়ীতে স্বাস্থ্য বিধি মেনে চিকিৎসা চলছে। যদি কারও অবস্থা জটিল হয় তাহলে দ্রুত হাসপাতালে যোগাযোগ করতে বলা হয়েছে।

মন্তব্য লিখুন :