গুইমারায় অসহায়দের মাঝে ত্রান বিতরণ

খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে গুইমারায় দূস্থ ও হত দরিদ্র ৩০০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা পরিষদের সম্মানিত সদস্য বাবু মেমং মারমার সভাপতিত্বে গুইমারা সরকারি গভঃ মডেল হাই স্কুল এর অডিটোরিয়ামে এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধুরী। জেলা পরিষদের চেয়ারম্যান মংশেপ্রু চৌধুরী অপু ও খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, একে অপরের সহায়তায় পাশে থেকে মহামারি করোনাভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকুন, সুস্থ থাকুন, মহামারী অতিক্রম করে আবারো সুন্দর পৃথিবীতে বাঁচার স্বপ্ন নিয়ে সকলকে এগিয়ে যেতে হবে। এবং সকলকে মাস্ক পরিধান করার আহবান জানান।

 প্রদানকৃত ত্রান সামগ্রীর মধ্যে ছিলো- চাউল ১০কেজি, ডাল ১কেজি, তেল  ১কেজি, আলু ২কেজি, লবন ১/২কেজি, পেঁয়াজ ১কেজি।

এসব সামগ্রী হাতে পেয়ে খুশি অসহায় মানুষগুলো। তারা জানান, করোনা মহামারীর কষ্টে থাকা মানুষের মধ্যে আশা জাগাচ্ছে। এ সকল সামগ্রী পেয়ে কষ্টেও কিছুটা হলেও স্বস্থি পাচ্ছেন বলে মন্তব্য করেন দুস্থ মানুষরা।

মন্তব্য লিখুন :