রায়পুরে অসহায়রা পেল প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী

লক্ষ্মীপুরের রায়পুরে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে রায়পুর পৌরসভা কার্যালয়ে শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পৌরসভার ৬ শতাধিক অসহায় পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহার দেওয়া হবে।

রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। 

বিশেষ অতিথি ছিলেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার ও সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক হুমায়ুন কবির পাটওয়ারী প্রমুখ।

পৌরসভা সূত্র জানায়, লকডাউনে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৬০০ কর্মহীন অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। উপহারের প্রতিটি প্যাকেটে রয়েছে ১০ কজি চালসহ ১৪ কেজি খাদ্যসামগ্রী রয়েছে।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী সবসময় জনগণের কল্যাণে কাজ করেন। জনগণের সুস্থাস্থ্যের কথা চিন্তা করেই সরকার করোনা সংক্রমণ রোধে সারাদেশে কঠোর লকডাউন জারি করেছে। একই সঙ্গে প্রধামন্ত্রীর নির্দেশনায় কর্মহীনদের খাবারের ব্যবস্থার জন্য ত্রাণ বিতরণ করা হচ্ছে।

মন্তব্য লিখুন :