খাগড়াছড়িতে উপজেলাবাসী পেল প্রধানমন্ত্রীর উপহার

প্রধানমন্ত্রীর এই উপহারের মধ্যে মহালছড়িতে ৩শ ৫০ পরিবার, দীঘিনালায় ৮শ ৫০ পরিবার ও পানছড়িতে ৮শ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হচ্ছে।

বুধবার (৭ জুলাই) খাগড়াছড়ির মহালছড়ি, দীঘিনালা ও পানছড়ি উপজেলায় লকডাউনে কর্মহীন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, জনসচেতনতাই করোনা প্রতিরোধে প্রধান হাতিয়ার। তাই প্রশাসনের ভয়ে নয় জীবন বাঁচাতে, পরিবারকে বাঁচাতে হলে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে করোনা সংক্রমণ রোধে এগিয়ে এসে করোনার বিস্তার রোধে নিয়ম মেনে চলার উপর গুরুত্বরোপ করেন।

এ সময় তিনি আরো বলেন, দেশের সকল ক্রান্তিকালের মত মহামারি করোনা মোকাবেলায়ও বাংলাদেশ আওয়ামীলীগ অগ্রণী ভূমিকা রাখছে। আগামীতেও রাখবে বলে তিনি জানান।

প্রধানমন্ত্রীর এই উপহারের মধ্যে মহালছড়িতে ৩শ ৫০ পরিবার, দীঘিনালায় ৮শ ৫০ পরিবার ও পানছড়িতে ৮শ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দেওয়া হচ্ছে। প্রতি পরিবারকে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তৈল ও ২ কেজি আলু তুলে দেওয়া হয়। এই ধারা অব্যাহত থাকবে বলে এতে জানানো হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, এড. আশুতোষ চাকমা, খোকনেশ ত্রিপুরা, পার্থ ত্রিপুরা জুয়েল, শুভ মঙ্গল চাকমা, শতরূপা চাকমা, আওয়ামীলীগ নেতা চন্দন কুমার দে, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, জেলা যুব মহিলা আওয়ামীলীগ নেত্রী ফারজানা আজম, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরাসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও ত্রাণ বিতরণ কালে স্ব-স্ব উপজেলায় মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি রতন কুমার শীল, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ কাশেম, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব সহ দলীয় নেতাকর্মীসহ প্রশাসনিক নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

মন্তব্য লিখুন :