পৌর স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচির

মাগুরায় বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোধন

বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের হাত থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি বৃক্ষ রোপন কর্মসূচি গ্রহন করেছে। তারই অংশ হিসাবে মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্দ্যোগে মাগুরা পৌর স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষ রোপন কর্মসূচির শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়েছে।

শুক্রবার সকালে মাগুরা জেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে কর্মসূচির উদ্ভোধন ঘোষনা করেন মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ সালাউদ্দিন।

মাগুরা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আমিনুল ইসলাম পলাশের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অনুপ দত্তের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মোঃ রিয়াজুল হাসান রিয়াজ, অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন, মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আরেক যুগ্ন আহ্বায়ক মোঃ জিয়াউদ্দিন মৃধা। এছাড়াও জেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রিয়াজুল ইসলাম বলেন, বাংলাদেশের জলবায়ু পরিবর্তনে ভুমিকা রাখার জন্য মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাথে পৌর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি গ্রহণ করেছি। আমরা গরিব মানুষের জন্য ও ঈদের পোষাক ও বাজার সামগ্রী বিতরন করেছি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শেখ সালাউদ্দিন জানান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচিকে এগিয়ে নিতে আমরা মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের নির্দেশক্রমে আজকে পৌর স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন কর্মসূচি গ্রহণকে সাধুবাদ জানাই।

মন্তব্য লিখুন :