বোয়ালমারীতে যৌথ অভিযানে ২১ জনকে জরিমান

ফরিদপুরের বোয়ালমারীতে সর্বাত্মক লকডাউনের ১০ম দিন শনিবার (১০ জুলাই) উপজেলার বিভিন্ন স্থানে সেনা টহল দিয়েছে। এ সময় যৌথ বাহিনীর অভিযানে কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২১ জনকে ৩১ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক।

আদালত সূত্রে জানা যায়, সারা দেশে চলমান সর্বাত্মক লকডাউনের ১০ম দিন শনিবার (১০ জুলাই) কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযানে ২১ জনকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৪ (২) অনুসারে জরিমানা করা হয়েছে।

উপজেলার চতুল ইউনিয়নের ময়েনদিয়া, শেখর ইউনিয়নের সহস্রাইল, বোয়ালমারী পৌরসভার চৌরাস্তাসহ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ ১৩ জনকে ১৫  হাজার ৪০০ টাকা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক ৮ জনকে ১৬ হাজার টাকা মোট ৩১ হাজার ৪০০ টাকা জরিমানা করে আদায় করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ বলেন, মহামারি করোনার প্রাদুর্ভাব রোধে সারা দেশে দেওয়া কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় এদেরকে জরিমানা করা হয়েছে।

মন্তব্য লিখুন :