রাঙ্গাবালীতে মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটি ঘোষণা

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের ৪২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আব্দুল্লাহ আল-ইমরানকে সভাপতি ও শাহরিয়ার খান সাঈদকে সাধারণ সম্পাদক করা হয়।

রবিবার (১১ জুলাই) বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের পটুয়াখালী জেলা কমিটির সভাপতি আরিফ বিল্লাহ নাছিম ও সাধারণ সম্পাদক রফিক খান এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো  হয়েছে। উক্ত কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে।

নতুন কমিটির সভাপতি আব্দুল্লাহ আল-ইমরান বলেন, মুজিববাদ প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। স্বাধীনতার বিরোধী সকল চক্রান্তের বিরুদ্ধে আমরা সংগ্রাম অব্যাহত রাখব।

কমিটিতে স্থান পাওয়া অন্যান্যরা হলেন সহ-সভাপতি মো. রাজিব ইসলাম (প.প.ই), মো. ইমরান মাহমুদ(পাশা), সাহেব আলী খান, মো. রিয়াদ মৃধা, আহম্মেদ নিয়ামুল, রিফাত আহম্মেদ (বড়বাইশদিয়া), মো. রায়হান মাহমুদ (চালিতাবুনিয়া), ইমরান মাহমুদ মোসারেফ, যুগ্ন-সাধারণ সম্পাদক; সম্রাট মাহমুদ নিশাত, মেহেদী হাসান মাসুদ, মো. তৌকিব প্যাদা, হাসিব হৃদয়, তাসরিফ মোস্তাক সুজন মৃধা (চরমোন্তাজ), লিখন রবি (চরমোন্তাজ), সাংগঠনিক সম্পাদক আল-রাফি ইসলাম শাকিল, মাহামুদুল আল-হাসান, মো. সাঈম (বড়বাইশদিয়া), আব্রাহাম শরীফ লিমন (চরমোন্তাজ), রিসাদ মাহমুদ মিজান (চরমোন্তাজ), মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক সজিব মৃধা (চরমোন্তাজ), দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান শুভ, প্রচার সম্পাদক মো. সাব্বির মৃধা, কোষাধ্যক্ষ রিমন রানা, পরিবেশ বিষয়ক সম্পাদক রিসাদ মাহমুদ রেশাদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক মাসুদ মৃধা, আইন বিষয়ক সম্পাদক মো. সোহান হাওলাদার (তক্তাবুনিয়া), শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মো. পিয়াস হাওলাদার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অপি করিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সোহান হাওলাদার (গাববুনিয়া), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. রাজন মাহমুদ, ছাত্রী বিষয়ক সম্পাদিকা শারলিন আরিফা(শারমিন), ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান নিবিড় তালুকদার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুছা ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার শান্ত (চরমোন্তাজ), সদস্য তাওহীদ মাহমুদ (ইউসুফ), মো. সাকিব মল্লিক (কোরালিয়া), মো. জুবায়ের (চতলাখালী), মো. হাসান মাহমুদ বিশ্বাস, শাকিব হাওলাদার (বড়বাইশদিয়া)।

মন্তব্য লিখুন :