শ্রীপুরে গ্রীন ভয়েসের উদ্যোগে লিফলেট ও মাস্ক বিতরণ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মাগুরার  শ্রীপুর উপজেলায় গ্রীন ভয়েসের পক্ষ থেকে জন-সচেতন মূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে শ্রীপুর কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন সড়কের চৌরাস্তা মোড়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ। এসময় তিনি সংগঠনের স্বেচ্ছাসেবকদের সাথে বাজারে যাতায়াত-রত জনগণ ও দোকান মালিকদের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বে থাকা সেনা সদস্যদের একটি টিম জনসচেতনতা মূলক কাজের প্রশংসা করে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন। 

কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম জুয়েল, সাংবাদিক সাইফুল্লাহ, সাংবাদিক লেলিন জাফর, গ্রীন ভয়েস শ্রীপুর উপজেলা শাখার সমন্বয়ক উম্মে জুবাইদা লিমা। এছাড়াও উপজেলা গ্রীন ভয়েসের সদস্য খান শাহরিয়ার খুশবু, আব্দুর রশিদ মোল্লা, আসাদুর জামান, আল-ইমরান, কুতুবউদ্দিন, সাদ্দাম হোসেন, দীপান্বিতা মোহনা, সানজিদা ইসলাম, তাহিমা আজম, সুব্রত শিকদারসহ উপজেলা গ্রীন ভয়েসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলও। 

শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে উম্মে যুবাইদা লিমা জানান, বর্তমান সময়ে লকডাউন শিথিলকরন ও ঈদ উপলক্ষে মানুষের যাতায়াত বেড়ে যাওয়ায় মানুষের মাঝে সামাজিক দূরত্ব ও মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদানের জন্য আজকে শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে আজকের কর্মসূচি। ঈদের আগ পর্যন্ত বিভিন্ন ভাবে  কর্মসূচি অব্যাহত রাখা হবে। 

মন্তব্য লিখুন :