ভোলায় গাঁজা ও ইয়াবা সহ দুই নারী গ্রেফতার

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে গাঁজা ও ইয়াবা সহ মোসাঃ হাফছা (২২) ও মোসাঃ তানিয়া (১৫) নামের দুই নারীকে গ্রেফতার করেছেন পুলিশ।

বুধবার(১৪ জুলাই) দুপুর পৌনে ১ টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শশীভূষণ গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোসাঃ হাফছা উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শশীভূষণ গ্রামের মোঃ শাহীনের স্ত্রী ও মোসাঃ তানিয়া একই এলাকার আঃ আজিজের কন্যা।

শশীভূষণ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার দুপুর পৌনে ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর, মোঃ মোজ্জাম্মেল, এএসআই মোঃ মনির হোসেন, শওকত ও সঙ্গীয় ফোর্স নিয়ে, শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শশীভূষণ গ্রামে অভিযান চালিয়ে আঃ আজিজের ঘর থেকে মোসাঃ হাফছা ও তানিয়া নামের দুই নারীকে ২৫০ গ্রাম গাঁজা ও ১৩ পিচ ইয়াবা সহ আটক করা হয়েছে। তারা সম্পর্কে আপন বোন।

তিনি আরও জানান, শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাকির হোসেন বাদী হয়ে তিনজনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় মোসাঃ হাফছার স্বামী মোঃ শাহীনও পলাতক আসামী করা হয়েছে। আসামী হাফছা ও তানিয়াকে বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে চরফ্যাশন আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :