মোংলায় দুই সাইকেল চোরকে গণপিটুনি

রাতের আধারে সাইকেল চুরির সময় সংঘবদ্ধ চোর চক্রের দুই সদস্যকে ধরে গণপিটুনী দিয়ে চোরাই সাইকেলসহ পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় থানায় মামলা দেয়ার জন্য লিখিত আবেদন করেছেন স্থানীয় এক বাসিন্দা।

পুলিশি পাহারায় দুই চোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মিঠাখালী ইউনিয়নের চৌরিডাঙ্গার পশ্চিম পাড়ার খাঁ বাড়ী থেকে একটি বাইসাইকেল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে মোঃ শওকত আলী (৩৮) ও মোঃ মোন্তাজ কেষ (২৫)। এরপর উপস্থিত জনতা গণপিটুনী দিয়ে দুই চোরকে হস্তান্তর করে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলামের কাছে।

পুলিশ ঘটনাস্থল থেকে দুই চোরকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বুধবার বিকেল পর্যন্ত তাদেরকে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছিল। এ ঘটনায় সংঘবদ্ধ দুই চোরকে আসামী করে মোংলা থানায় মামলা দায়েরে জন্য লিখিত আবেদন করেছেন স্থানীয় বাসিন্দা বনি আমিন ফকির।

মোংলা থানার অন্তগত চটেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহিদ হোসেন বলেন, মঙ্গলবার রাতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চোর চক্রের দুইজনকে আটক করেন তিনি।

স্থানীয়দের হামলার শিকারে আহত ওই দুইজনকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পাহারায় তাদের চিকিৎসা দেয়া হচ্ছে বলেও তিনি জানান।

মন্তব্য লিখুন :