শশীভুষণে প্রবাসীর স্ত্রীর অপকর্ম, জনতার হাতে যুবক আটক

ভোলাr চরফ্যাশন উপজেলা শশীভূষণে প্রবাসীর স্ত্রীর সাথে অপকর্ম করতে গিয়ে একই এলাকার বাহাদুর (২৫) নামের এক যুবককে আটক করেছেন এলাকাবাসী।

গত মঙ্গলবার রাত ১১ টার দিকে উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। বাহাদুর উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের মোঃ আলীর ছেলে। সে পেশায় ফরাজীর হাট বাজারের একজন ইলেকট্রনিক্স ব্যবসায়ী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২ বছর যাবত বাহাদুর রসুলপুর ৫ নং ওয়ার্ডের (পার্শ্ববর্তী) এক প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। স্থানীয়রা এ বিষয়ে তাকে বহু বার সতর্ক করলেও সে কর্ণপাত করে নাই। বিষয়টি তার পিতা মোঃ আলীকেও জানানো হয়েছে। চাচা রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক প্রভাবশালী ইউপি সদস্য হওয়ায় তারা কেউ এলাকাবাসীর কথায় গুরুত্ব দেননি।

এদিকে গত মঙ্গলবার ১৩ জুলাই রাত ১১টার দিকে বাহাদুর বাজার থেকে দোকান বন্ধ করে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে অনৈতিক কাজ করার সময় এলাকাবাসী হাতেনাতে আটক করেন। স্থানীয় তাকে আটক করে তার চাচা সাবেক ইউপি সদস্য আজাহার উদ্দিনকে খবর দেন। পরে আজাহার উদ্দিন এসে স্থানীদের সাথে দফারফা করে ভাতিজাকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় এলাকাবাসী মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা এই ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শশীভুষণ থানার অফিসার ইন চার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নাই। এবং কেউ কোন অভিযোগও করেনি।

মন্তব্য লিখুন :