ধামরাইয়ে পিকআপ ভর্তি গাঁজাসহ আটক ২

ঢাকার ধামরাইয়ে ৫৩.৯৭ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৪। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ, মাদক বিক্রির নগদ এক হাজার ৪৫৭ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে গতকাল শনিবার (১৭ জুলাই) দুপুরের দিকে ধামরাই উপজেলার ঢুলিভিটা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. জুয়েল রানা (২৪) ও মো. হৃদয় (২২)। এদের দুজনের বাড়ি বি-বাড়িয়া জেলায়।

র‌্যাব জানায়, ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় ধামরাই মডেল কলেজের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের উপর যানবাহনে চেকপোস্ট পরিচালনা করার সময় ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে মানিকগঞ্জমুখী একটি নীল রঙ্গের সিংগেল কেবিন পিকআপ আসাতে দেখে থামার জন্য সংকেত দেয়া হয়। পরে জিজ্ঞাসাবাদে তাদের আচরণে সন্দেহ হলে পিকআপে তল্লাশি করে ৫৩ কেজি ৯৭৯ গ্রাম গাঁজা পাওয়া যায়। পরে ওই পিকআপ দুটি মোবাইল ও নগদ এক হাজার ৪৫৭ টাকাসহ তাদের আটক করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছে তারা বেশ কিছুদিন ধরে পরস্পর যোগসাজসে সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য ক্রয় করতো। পরে তা পিকআপের ভিতর ভরে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার পাইকারি ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব-৪ এর এই কর্মকর্তা।

মন্তব্য লিখুন :