ভোলায় অজ্ঞাত দুই ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার

ভোলার চরফ্যাসনের মেঘনা নদীর তীর থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তির ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ দুটির বয়স ৩৫ থেকে ৪০ বছর হতে পারে।

বৃহস্পতিবার (২২জুলাই) সন্ধ্যায় উপজেলার বেতুয়া লঞ্চঘাট সংলগ্ন এলাকার মেঘনা নদীর তীর থেকে এ লাশ দুটি উদ্ধার করা হয়। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

চরফ্যাশন থানা পুলিশ জানান, বৃহস্পতিবার সন্ধায় উপজেলার বেতুয়ার লঞ্চঘাট এলাকার প্রশান্তি পার্ক সংলগ্ন মেঘনা নদীতে দুই ভাসমান লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে চরফ্যাশন থানা পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তবে এখন পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। 

প্রত্যক্ষদর্শী পর্যটক আরিফ হোসেন জানান, সন্ধ্যার আগে বেতুয়া প্রশান্তি পার্কে ঘুরতে গিয়ে মেঘনা নদীর তীরে হাঁটছিল এমন সময় একটি ভাসমান লাশ দেখতে পায়। পুলিশে খবর দিলে তারা আরও একটি লাশ দেখতে পান। 

চরফ্যাসন থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ভাসমান লাশ দুটি লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। তবে লাশ দুটির  বয়স অনুমান করা গেলেও পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

মন্তব্য লিখুন :