কালিগঞ্জে করোনায় স্ত্রীর মৃত্যুর দুইদিন পর স্বামীর মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে সাংবাদিক শেখ শাওন আহমেদ সোহাগের ফুফু মোছাম্মদ মর্জিনা খাতুনের (৪৭) মৃত্যুর দুইদিন পর তার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ নুরুজ্জামান (৫৫) মৃত্যুবরণ করেছেন।

সোমবার রাত ১০ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে জানাজা শেষে মহৎপুর সরকারি কবরস্থানে স্ত্রীর পাশে তার দাফন সম্পন্ন হয়।

প্রসঙ্গত, কালিগঞ্জের কুশুলিয়া ইউনিয়নের বাজারগ্রাম রহিমপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ নুরুজ্জামানের স্ত্রী ও সাংবাদিক সোহাগের ফুফু মোছা: মর্জিনা খাতুন ঈদের কয়েকদিন আগে থেকে সামান্য জ্বরে আক্রান্ত ছিলেন। গত শুক্রবার তার করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়।

প্রাথমিক পর্যায়ে তাকে বাড়িতে চিকিৎসা সেবা প্রদানের একপর্যায়ে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য শনিবার রাত ৯ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।

এরপর সোমবার মরহুমা মর্জিনা খাতুনের স্বামী শেখ নুরুজ্জামানের করোনা পজিটিভ শনাক্ত হয়। ওই দিনই উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

এদিকে দুই দিনের ব্যবধানে কালিগঞ্জে স্বামী ও স্ত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য লিখুন :