মাগুরায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাগুরার শ্রীপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক-লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ডিজিটাল বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুর দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উত্তরসূরি ও আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে প্রতিষ্ঠাতা বার্ষিকী ও জন্মদিন পালিত হয়েছে।

২৭ জুলাই (মঙ্গলবার) বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কবির হোসেন মোল্লার সভাপতিত্বে স্বেচ্ছাসেবক-লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শ্রীপুর উপজেলা স্বেচ্ছাসেবক-লীগের সাধারণ সম্পাদক মোঃ আলিনুর মোল্লা। 

এসময় বক্তব্য রাখেন  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি এরশাদ মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ শফিকুজ্জামান রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের  সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাওন হোসেন। 

এছাড়াও  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক  লীগের দপ্তর সম্পাদক শফিউল্লাহ কর্ণেলসহ  উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক  লীগের  উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীবৃন্দ।

আলোচনা সভা শেষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সফলতা কামনায় ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী হাফেজ আব্দুর রশিদ মোল্লা এক বিশেষ দোয়া মাহফিল পরিচালনা করেন।

মন্তব্য লিখুন :