ফরিদপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সৌরভ বণিক (২৮) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহতের ঘটনা ঘটেছে।

গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে ওপর উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর-বনচাকী খাঁ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ সময় তার মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী আহত হয়।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক চালক সৌরভ দাসকে মৃত ঘোষণা করেন। সে রুপাপাত ইউনিয়নের কালিনগর বাজারে চাউলের ব্যবসা করত। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘাতক ট্রাকটি (ফরিদপুর-ট-১১-০২২৫) করতে পারলেও ট্রাকের ড্রাইভার ও হেলপার এ সময় পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার রুপাপাত গ্রামের হরিপদ দাসের বড় ছেলে সৌরভ বণিক (২৮), একই গ্রামের নন্দ বণিকের ছেলে চয়ন বনিক (২০) ও ইকবাল হোসেনের ছেলে অপু আহমেদ (২১) রবিবার সকালে পাটের বস্তা ও সুতালি কেনার জন্য বোয়ালমারী পৌরবাজারে আসে। সেখান থেকে দুপুর দেড়টার দিকে তিনজন মোটরসাইকেল যোগে কালিনগর যাওয়ার পথে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখির-বনচাকী গ্রামের খাঁ বাড়ির সামনে বাস ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সৌরভ বণিক ও আরোহী দুইজন আহত হয়। সৌরবসহ আহতদের এলাকাবাসী উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  ডা. জ্ঞানব্রত শুভ্র সৌরভকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ডা. জ্ঞানব্রত শুভ্র বলেন, ওই যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। তার মাথা ও মুখের অংশ থেতলে গেছে। অপর দুই আরোহী সামান্য আহত হয়েছে। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। 

রবিবার বিকেলে  বোয়ালমারী থানার উপ-পরিদর্শক মামুন অর রশিদ বলেন, ঘাতক ট্রাকটি মাঝাকান্দি-ভাটিয়াপাড়া সড়কের চতুল চিতাঘাটা নামকস্থানে আটক করা হয়েছে। লাশটি উদ্ধার করে হাসপাতাল থেকে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


মন্তব্য লিখুন :