কালীগঞ্জে ১০ জুয়াড়ি আটক

সাতক্ষীরার কালিগঞ্জে মাছের ঘেরে জুয়া খেলার সময় ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

সোমবার বিকেল ৬টার দিকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের সাইফুল ইসলামের মাছের ঘের থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয় তিন সেট তাস ও নগদ এক হাজার ৩ শত আশি টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার সোনাতলা গ্রামের মৃত মোছাহের গাজীর ছেলে সাইফুল ইসলাম, একই গ্রামের মৃত নির্মল তরফদারের ছেলে প্রশান্ত তরফদার, বেলায়েত আলী সরদারের ছেলে আব্দুল আজিজ, মৃত আবুল কাশেমের ছেলে রাশেদুল ইসলাম কারিকর, কবীর গাজীর ছেলে সিরাজুল গাজী, কুশুলিয়া গ্রামের মদন মোহন মল্লিকের ছেলে শ্যামল মল্লিক,  হরিপদ মণ্ডলের ছেলে হারান মণ্ডল, রজব আলী ঢালীর ছেলে শফিকুল ইসলাম ঢালী, উত্তর শ্রীপুর গ্রামের আব্দুল মোল্লার ছেলে রবিউল ইসলাম, দক্ষিণ শ্রীপুর গ্রামের হামিদ মোল্লার ছেলে শহীদুল ইসলাম মোল্লা।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক গোবিন্দ আকর্ষণ ও সেলিম রেজা জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে তিনি ও সহকারী উপপরিদর্শক মফিজুর রহমানের নেতৃত্বে পুলিশ সোনাতলা গ্রামের সাইফুলের মাছের ঘেরে জুয়ারে বোর্ডে অভিযান চালানো হয়। সেখান থেকে উপরোক্ত ১০ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয় নগদ এক হাজার ৩ শত আশি টাকা ও তিন সেট তাস।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা বলেন, সাইফুল ইসলামের ঘের থেকে জুয়া খেলার সময় তাদের কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে (মামলা নং- ৭) পরবর্তীতে মঙ্গলবার দুপুরে তাদেরকে জেলা আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন :