চররুহিতা ফাউন্ডেশনের কমিটি গঠন

লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে চররুহিতায় ফাউন্ডেশনের ৬০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে এডভোকেট আদনান আহমেদকে সভাপতি ও মেরাজ হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

ফাউন্ডেশনের স্থায়ী কমিটির সদস্য কামরুল হাসান, হেলাল উদ্দিন ও ফজলুল করিম নতুন এ কমিটির অনুমোদন দেয়। বুধবার (৪ আগস্ট) দুপুরে তাদের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কমিটির সহ-সভাপতি খালেদ মাহমুদ শাকিল, ইঞ্জিনিয়ার ফাহাদ হাওলাদার, ইমরান হোসেন সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদার হোসেন, আবদুল্লাহ আল ফাহাদ, সাজ্জাদুর রহমান প্রিতম, ইয়াসিন আরাফাত তারেক, মাহফুজ আলম টিপু, গোলাম আজম ফুয়াদ, অর্থ-সম্পাদক শাহাদাত হোসেন শিমুল, দফতর সম্পাদক মো. শাকের, সাংগঠনিক সম্পাদক আজিম ভূঁইয়া, ফিরোজ হোসেন, আল-আমিন, সাইফ মাহমুদ তারেক, মিজানুর রহমান মিঠু ও ৪২ সদস্য করা হয়।

নব-নির্বাচিত কমিটির সভাপতি আদনান আহমেদ বলেন, ২০০৭ সালে সংগঠনটির যাত্রা। এরপর থেকে বিভিন্ন সময় ফাউন্ডেশনের পক্ষ থেকে এলাকা মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো হয়েছে। এছাড়া বিভিন্ন ধরণের সামাজিক কাজে ফাউন্ডেশনের সদস্যরা কাজ করেছে। এটি সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন।

মন্তব্য লিখুন :