মতলব দক্ষিণে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

চাঁদপুর জেলার মতলব পৌরসভার ৬নং ওয়ার্ডের উত্তর নলুয়া বাইপাস সড়কে সড়ক দুর্ঘটনায় ৫ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে বিএইচএম আব্দুল্লাহ (২৬) নামের এক সাংবাদিক নিহত হন।

সাংবাদিক বিএইচএম আব্দুল্লাহ অনলাইন নিউজ পোর্টাল ইউনানি কণ্ঠের মতলব দক্ষিণ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সে পৌরসভার উত্তর নলুয়া গ্রামের মো: আলী দেওয়ানের ছেলে।

এলাকাবাসী ও পরিবার জানায়, আজ সকাল ৭ টার সময় তার খামারের ছাগলের ঘাস ( কলাপাতা)  কাটতে বাড়ির উত্তরে বাইপাস সড়কে পাশে যান।  এক পর্যায়ে ভীমরুল দেখে কামড়ের ভয়ে সড়কের মাঝে চলে আসে।এ সময় পশ্চিম দিক থেকে আসা একটি দ্রুতগতির সিএনজি তাকে চাপা দেয়। 

এতে সে মাথায় এবং পায়ে গুরুতর আঘাত পায়। এ সময় সিএনজি'র যাত্রী ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে মতলব সরকারি হাসপাতালে নিয়ে আসে।

তার অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে জেলা সদর হাসপাতালে পাঠান। সদর হাসপাতালে তার অবস্থার অবনতি ঘাটলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকায় নিয়ে যাওয়ার সময় গৌরীপুর (দাউদকান্দি)  নামক স্থানে সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

নিহত আব্দুল্লাহর বন্ধু মো: হাবীব জানান, ও খুব ভদ্র ও শান্ত স্বভাবের ছিল। আমরা একসাথে চাঁদপুর সরকারি কলেজ থেকে মাস্টার্স করেছি। একাধিক অনলাইন পোর্টালে  সাংবাদিকতার পাশাপাশি সাবরেজিস্টার অফিসে দলিল লেখকদের দলিল টাইপের (কম্পিউটার অপারেটর হিসেবে) কাজ করতো।

সম্ভাবনাময় এই তরুণ সাংবাদিকের এই অকাল মৃত্যুতে তার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। চার ভাই এক বোনের মধ্যে সে তৃতীয় ছিল। ছেলের এমন মৃত্যুতে মা ফাতেমা বেগম বার বার অজ্ঞান হয়ে পড়ছেন।  তার আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে।

আজ বৃহস্পতিবার বাদ মাগরিব উত্তর নলুয়া সামাজিক মসজিদ মাঠ প্রাঙ্গণে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মন্তব্য লিখুন :