দেশপ্রেমিক ও আজন্ম স্বপ্নযোদ্ধা

শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী- তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, শেখ কামাল জাতির পিতার সন্তান হওয়া সত্তেও একেবারেই সাধারণ জীবনযাপন করতেন। আজ এত বছর পরও তিনি আমাদের মধ্যে চিরঞ্জীব-চিরভাস্বর হয়ে আছেন। ছাত্রসমাজকে সংগঠিত করে হাতিয়ার তুলে দেশমাতৃকার মুক্তির যুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেন। একজন দেশপ্রেমিক ও আজন্ম স্বপ্নযোদ্ধা শেখ কামাল।

তিনি শুধু স্বপ্ন দেখেননি; স্বপ্ন বাস্তবায়নে আমৃত কাজ করে গেছেন। শেখ কামাল সৃষ্টি সম্ভাবনাময় তারুণ্যের প্রতীক। শেখ কামালের জীবন থেকে শিক্ষা গ্রহণ করে দেশকে কিভাবে এগিয়ে নিয়ে হয়,নতুন প্রজন্মের সেদিকে মনোনিবেশ করতে হবে।

বৃহস্পতিবার সকালে জামালপুরের সরিষাবাড়ীতে শহীদ শেখ কামাল এর ৭২তম জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বীর মুক্তিযোদ্ধা ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্যে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি, কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

মন্তব্য লিখুন :