সখীপুর হাসপাতালে আতাউল মাহমুদের ৭টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর ভয়াবহতায় সারাদেশে যখন অক্সিজেনের হাহাকার, তখন সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানবতার উপহার হিসেবে “অক্সিজেন সিলিন্ডার” পৌঁছে দিলো ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ। করোনাভাইরাসে আক্রান্ত রোগীসহ অন্যান্য রোগীদের অক্সিজেন সাপোর্ট দিতে এই অক্সিজেন সিলিন্ডার ব্যবহার করা হবে।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ ও ম্যাক্স গ্রুপের পক্ষ থেকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সোবহানের হাতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ এবং ম্যাক্স গ্রুপের সৌজ্যনে এসব সিলিন্ডার ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

অন্যান্যদের মধ্যে এ সময় ইউএনও চিত্রা শিকারী, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শওকত সিকদার, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ টাঙ্গাইল উপকেন্দ্রের চেয়ারম্যান প্রফেসর ইকবাল মাহমুদ, সাধারণ সম্পাদক খঃ সৈয়দ আল খালিদ স্বপন, আবাসিক মেডিকেল অফিসার ডা.নাজমুল হাসান, মাসুদ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, সারাদেশে করোনাভাইরাস সংক্রমণ যেহারে ছড়িয়ে পড়ছে এতে সখীপুর হসপিটালে থাকা করোনা রোগীদের শ্বাসকষ্টের ভয়াবহতা রোধে আইইবি এবং ম্যাক্স গ্রুপের এই অক্সিজেন সিলিন্ডার অনেক উপকারে আসবে এবং ভবিষ্যতেও মানুষের সাথে থেকে মানুষের জন্য কাজ করে যাব।

মন্তব্য লিখুন :