পথশিশু ও সুবিধাবঞ্চিতদের মাঝে ওসির খাবার বিতরণ

ছেলের জন্মদিনে সাতক্ষীরার কালীগঞ্জের পথে পথে পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষের হাতে রান্না করা খাবারের প্যাকেট তুলে দিলেন থানার মানবিক অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা।

মোহাম্মাদ গোলাম মোস্তফা পেশায় একটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। তিনি তাঁর ছেলে আদিব আল যাইন এর সপ্তম বছরের জন্মদিন ধুমধাম করে পালন করবেন বলে ভেবে ছিলেন। কিন্তু এই ভাবনাটাকে ভেস্তে দিয়ে টানা লকডাউন ও শোকাবহ আগস্টকে সম্মান জানিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট এর সকল শহীদদের আত্মার রুহের মাগফেরাত কামনা করে কালীগঞ্জের পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষের হাতে রান্না করা খাবারের প্যাকেট তুলে দিলেন।

এ বছর করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশজুড়ে চলছে টানালকডাউন। লকডাউনের জেরে চরম সমস্যায় রয়েছেন বহু মানুষ। এই বিপদের দিনে দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়াতে ছেলে

আদিব আল যাইন এর জন্মদিনের অনুষ্ঠান বাতিল করে সেই টাকায় দুঃস্থ মানুষদের মুখে একটু অন্য তুলে দিলেন।

তিনি এলাকার দুঃস্থ সাধারণ মানুষদেরকে তার বড় ছেলে আদিব আল যাইন ও ছোট ছেলে আনাফের হাত দিয়ে রান্না করা খাবারের প্যাকেট তুলে দিলেন। পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষ রান্না করা খাবারের প্যাকেট পেয়ে খুব খুশি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ গোলাম মোস্তফা জানিয়েছেন, লকডাউনের কারণে ছেলের সপ্তম বছর জন্মদিন পালন না করে সেই টাকায় এলাকার পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষের সামান্য হলেও কিছু সাহায্য করতে পেরে খুবই তৃপ্তি পেয়েছেন।


মন্তব্য লিখুন :